জন্মবার বলে দেবে কোন মানুষ কেমন !

এসবিবি : জ্যোতিষশাস্ত্র মতে, কোনও ব্যক্তির জন্মবার তাঁর ব্যাক্তিত্ব এবং চরিত্রের উপর বিশেষ প্রভাব সৃষ্টি করে। জাতক-জাতিকার ব্যাক্তিত্ব এবং চারিত্রিক গুণাবলি অনেকটাই নির্ধারিত হয় তার জন্মবার অনুযায়ী। আসুন জেনে নেওয়া যাক কোন বারের জাতক-জাতিকা কেমন ব্যাক্তিত্ব এবং চারিত্রের অধিকারী হতে পারে।

১) সোমবার: সোমবারে জাত ব্যক্তি সচরাচর ভোগী, অভিলাষী, গুণী, পণ্ডিত, নানা বিদ্যায় পারদর্শী, আশাবাদী এবং চরিত্রবান হয়ে থাকেন।

২) মঙ্গলবার: মঙ্গলবারে জাত ব্যক্তি মুর্খসঙ্গ প্রিয়, ধনবান, স্বাধীনচেতা, অধিকাংশ ক্ষেত্রে নাস্তিক, ভোগী, অনুতাপহীন এবং ধর্মশাস্ত্রাদি বিষয়ে অবিশ্বাসী হয়ে থাকেন।৩) বুধবার: বুধবারে জাত ব্যক্তি সচরাচর শাস্ত্রাদি বিষয়ে অভিজ্ঞ, দয়ালু, পণ্ডিত, আবেগপ্রবণ, আশাবাদী, সংবেদনশীল ও অত্যন্ত ভোগী স্বভাবের হয়ে থাকেন।

৪) বৃহস্পতিবার: বৃহস্পতিবারে জাত ব্যাক্তি সচরাচর বেদজ্ঞ, ধনসম্পদ ও পুএ-পৌএাদি পরিবেষ্টিত, অনুচরযুক্ত, আশাবাদী এবং পুর্ণচেতা হয়ে থাকেন।

৫) শুক্রবার: শুক্রবারে জাত ব্যাক্তি সচরাচর ভোগী, ধনী, শৌর্য্যশালী, বহুভৃত্য যুক্ত, বেদজ্ঞ, আত্মবিশ্বাসী, দয়ালু এবং খুবই রোমান্টিক প্রকৃতির হয়ে থাকেন।

৬) শনিবার: শনিবারে জাত ব্যাক্তি সচরাচর কৃতঘ্ন, কুটিল, আত্মকেন্দ্রীক, কার্যপণ্ডকারি, স্পর্শকাতর এবং বন্ধু বান্ধবদের পক্ষে পীড়াদায়ক হয়ে থাকেন।

৭) রবিবার: রবিবারে জন্ম হলে ব্যক্তি সচরাচর মিষ্টান্ন ভোজনপ্রিয়, অভিমানী, আত্মকেন্দ্রীক, ক্রোধী, লোভী, ধনী, কামপ্রবণ প্রকৃতির হয়ে থাকেন।