রবিবার শহরের নজর মহাজাতি সদনের দিকে

এসবিবি: আগামী রবিবার, 7 অক্টোবর, পরিবার গ্রুপের নিবেদন ‘আগমনী সন্ধ্যা’, মহাজাতি সদন, বিকেল সাড়ে চারটে। মহালয়ার ঘন্টা কয়েক আগে সাংস্কৃতিক অনুষ্ঠান। থাকবেন বিশিষ্টরা, সঙ্গীত পরিবেশন করবেন বাংলার সঙ্গীত জগতের দুই তারকা শ্রীকান্ত আচার্য এবং স্বাগতালক্ষ্মী দাশগুপ্ত। থাকছেন সৌমিত রায়ও। নিপাট সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দেবী আরাধনা পরিবার গ্রুপের।

পরিবার গ্রুপ ইতিমধ্যেই বাংলায় একটি পরিচিত নাম। রিয়েল এস্টেট থেকে শুরু করে রেস্তোরাঁ ব্যবসার মাধ্যমে পরিবার গ্রুপ নিজের জায়গা করে নিয়েছে। এই মুহূর্তে বাংলার দুটি অতি পরিচিত নিউজ পোর্টাল ‘সংবাদ বিশ্ব বাংলা’ এবং হিন্দি ‘পরিবার সমাচার’ পাঠকদের হাতে-হাতে মুখে-মুখে। কাগজ এবং টিভির থেকে এগিয়ে। প্রধান সম্পাদক তথা পরিবার গ্রুপের এমডি মনোজ ঘোষ বললেন, আমরা শুধু ব্যবসা নয় কর্মসংস্থান তৈরি করতে চাই। রেডা দ্য রাইট টেস্ট এবং পরিবার এনক্লেভ এর মাধ্যমে আমরা চাই মুখ্যমন্ত্রীর উন্নয়ন যজ্ঞে সামিল হতে। আর সেই সঙ্গে মানুষের কাছে পৌঁছে দিতে চাই তাজা খবর, সঠিক খবর, আমজনতার প্রয়োজনের খবর। শুধু বাংলা নয়, হিন্দি নিউজ পোর্টাল ‘পরিবার সমাচার’ও নিয়ে যেতে চাই বাংলার আম-হিন্দিভাষীদের হাতে-হাতে।

আর মাত্র কয়েকটা দিন। পরিবার গ্রুপের আগমনী সন্ধ্যায় যাঁরা সামিল হতে চান তাঁরা আমন্ত্রণ পত্র সংগ্রহ করুন।যোগাযোগ করুন 9331392716 এই নম্বরে। সেদিন মিলেমিশে একাকার হয়ে যাক মহাজাতি সদন।