জেনে নিন 6 ডিসেম্বর কী আছে আপনার ভাগ্যে

এসবিবি : কেমন কাটবে 6 ডিসেম্বর বৃহস্পতিবার ? কী আছে আপনার ভাগ্যে ? জানাচ্ছেন শ্রীকৃষ্ণ শাস্ত্রী।

মেষ – দিনটি শুভ। তবে, অস্থিরতা বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সুনাম বজায় থাকবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের ব্যস্তা বাড়বে। অফিসের কাজে বাইরে যেতে হতে পারে।

বৃষ – আয়ের তুলনায় ব্যয় বেশি হবে। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রবাসীদের দেশে ফেরার সম্ভাবনা রয়েছে। সমসারে খরচ বৃদ্ধি পাবে। ব্যবসায়ীদের জন্য দিনটি মধ্যম মানের।

মিথুন – বন্ধুরা আপনার সহায় হবে। ব্যবসায়ীদের জন্য দিনটি ভাল। আয় বৃদ্ধি পাবে। বাড়িতে অতিথি আসতে পারেন। পাওনা টাকা পেতে পারেন।

কর্কট – শিক্ষকদের জন্য দিনটি শুভ। বেকারদের কর্মপ্রাপ্তির যোগ রয়েছে। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে।

সিংহ – কাজের সূত্রে বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে। ছাত্র-ছাত্রীরা পরীক্ষা নিয়ে উদ্বিগ্ন থাকবেন। পুরোহিতদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

কন্যা – দিনটি ঝামেলা পূর্ণ। সকালে দুঃসংবাদ পেতে পারেন। কর্মস্থলে নানা ধরণের বাঁধার মুখোমুখি হবেন। পাওনাদাররা আপনাকে তাগাদা দেবে। আর্থিক কারণে চিন্তায় পড়বেন। ঔষধ বিক্রেতাদের জন্য ভাল রোজগার অপেক্ষা করে রয়েছে।

তুলা – ব্যবসায় বিনিয়োগ করার জন্য দিনটি শুভ। পাইকারি ব্যবসায় ভাল আয় হবে। আত্মীয়দের সঙ্গে টাকা পয়সা লেন দেন হতে পারে। পারিবারিক অশান্তি থেকে মুক্তি পাবেন।

বৃশ্চিক – বেসরকারি চাকরীজীবীদের কাজে বাঁধা আসতে পারে। নীচু স্তরের কর্মজীবীদের থেকে ক্ষতির সম্ভাবনা রয়েছে। বেকারদের কর্মপ্রাপ্তির যোগ রয়েছে। শরীর স্বাস্থ্য খুব একটা ভাল যাবেনা।

ধনু – প্রেমিক প্রেমিকাদের জন্য দিনটি শুভ। ক্রিয়েটিভ কাজের সঙ্গে জড়িত ব্যক্তিদের কাজে উন্নতির যোগ রয়েছে। সন্তানদের জন্য বাড়তি খরচ হবে।

মকর – পারিবারিক কারণে বহল ব্যয়ের সম্ভাবনা রয়েছে। পাশআপাশি রোজগারও বৃদ্ধি পাবে। সাংসারিক ঝামেলায় পড়লে মায়ের পরামর্শ শুভ ফল দেবে। যানবাহনে ত্রুটি থাকলে তা মেরামতি করিয়ে নিন। গ্রামে যাদের বাড়ি রয়েছে তারা সম্পত্তি লাভ করতে পারেন।

কুম্ভ – মানি এক্সেঞ্জ ও বিকাশ এজেন্টদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। মুদ্রণ ব্যবসায়ীদের কাজের চাপ বৃদ্ধি পাবে।

মীন – হোটেল, রেস্টুরেন্ট ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। শ্বশুরবাড়ি থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। স্বজনের জন্য ন্যয়ের সম্ভাবনা রয়েছে।