জেনে নিন 10 জুলাই কী আছে আপনার ভাগ্যে

এসবিবি : কেমন কাটবে 10 জুলাই মঙ্গলবার ? কী আছে আপনার ভাগ্যে ? জানাচ্ছেন শ্রীকৃষ্ণ শাস্ত্রী।

মেষ – দিনটি শুভ। খুচরো ও পাইকারি ব্যবসায়ীদের আয় ভাল হবে। নিমন্ত্রণ পেতে পারেন। চাঁদের শুভ অবস্থান আপনার সঞ্চয়ের পথ প্রশস্ত করবে।

বৃষ – চন্দ্রের প্রভাবে আপনি দৃঢ় মানসিকতার পরিচয় দেবেন। যে কাজই করবেন সাফল্য নিশ্চিত। বস্ত্র ব্যবসায়ীদের জন্য আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অসুস্থ ব্যক্তিরা সুস্থ হয়ে উঠবন। জীবনে চলার পথে সঙ্গী বা সঙ্গীনীর পরামর্শ শুভ ফলদায়ক হবে।

মিথুন – অর্থ উপার্জনের জন্য দিনটি শুভ। যে ভাবে রোজগারের চেষ্টা করবেন সফল হবেন। আবহাওয়া খারাপ হওয়ার জন্য চালকরা হতাশ হবেন।

কর্কট – বন্ধু ভাগ্য ভাল। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। যেকোন কাজে বন্ধুর পরামর্শ শুভ ফল দেবে। ছাত্রছাত্রীদের জন্য দিনটি শুভ। বড় দিদির কাছ থেকে সাহায্য পেতে পারেন।

সিংহ – খারাপ পরিস্থিতির অবসান ঘটবে। আয় বৃদ্ধি পাবে। চাকরীর পরীক্ষায় সফল হবেন। কর্মস্থলে কোন নারীকে পাশে পেতে পারেন।

কন্যা – বিদেশে লেনদেনের সম্ভাবনা রয়েছে। যারা চাকরি খুঁজছেন তাদের দন্য দিনটি শুভ। মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরি পেতে পারেন। ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। তীরথক্ষেত্রে যাত্রা করতে পারেন।

তুলা – আর্থিক সঙ্কটের মধ্যে কাটবে দিনটি। ফলে ঋণ নিতে হতে পারে। ব্যাঙ্কের কাজে সমস্যা দেখা দিতে পারে। শরীর স্বাস্থ্য খুব একটা ভাল যাবেনা।

বৃশ্চিক – ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। বিবাহযোগ্যদের বিয়ের কথা পাকা হতে পারে। লাইফ পার্টনারের সাহায্যে উন্নতির সম্ভাবনা রয়েছে।

ধনু – কর্মস্থলে ঘটা অপ্রিয় ঘটনার দায় আপনার উপর পরতে পারে। সহকর্মীদের থেকে এই বিষয়ে সাহায্য পাবেন। ঠান্ডা লাগার কারণে শারীরিক কষ্ট পেতে পারেন। কাউকে অর্থ দিয়ে সাহায্য করা থেকে বিরত থাকুন।

মকর – প্রেমের জন্য দিনটি শুভ। সন্তানদের সাফল্যে আনন্দিত হবেন। সৃজনশীল শিল্পীদের জন্য দিনটি শুভ। মার্কেটিং ব্যবসার জন্য দিনটি শুভ।

কুম্ভ – বাড়িতে শান্তি বজায় থাকবে। অতিথিদের আগমন ঘটবে। নতুন ফার্ণিচার কিনতে পারেন। গাড়ি কেনা বেচার জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বৃদ্ধি পাবে।

মীন – সংবাদপত্র প্রতিষ্ঠানে কর্মপ্রাপ্তির যোগ রয়েছে। অ্যাপ নির্ভর ব্যবসা বাণিজ্য থেকে ভাল আয় হবে। লাইফপার্টনারের উন্নতির যোগ রয়েছে। বস্ত্র ও অলঙ্কার প্রাপ্তির যোগ রয়েছে।