জেনে নিন 29 জুলাই কী আছে আপনার ভাগ্যে

এসবিবি : কেমন কাটবে 29 জুলাই রবিবার ? কী আছে আপনার ভাগ্যে ? জানাচ্ছেন শ্রীকৃষ্ণ শাস্ত্রী।

মেষ – চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্য পেতে পারেন। বিকেলের পর দীর্ঘদিনের পাওনা টাকা আদায় হতে পারে।

বৃষ – বৈদেশিক কাজের জন্য দিনটি শুভ। বিজ্ঞান নিয়ে যারা পড়াশোনা করছেন তারা বিদেশে গিয়ে পড়ার সুযোগ পেতে পারেন। ধর্মীয় কাজে অংশ নিতে পারেন।  বেকারদের কর্মপ্রাপ্তির যোগ রয়েছে। দুপুরের পর থেকে কর্মস্থলে কোনও পরিবর্তন ঘটতে পারে।

মিথুন – আইনি ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

কর্কট – ব্যবসা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যাংক এর কাজে জটিলতা সৃষ্টি হবে। পাওনা টাকা আদায় হবে। রাস্তাঘাটে সতর্ক থাকুন।

সিংহ – শত্রুরা আপনার ক্ষতি করার জন্য মরিয়া হয়ে উঠবে। স্বজন দ্বারা প্রতারিত হতে পারেন। দাম্পত্য কলহ থেকে রেহাই পাবেন। পারিবারিক সুখ বজায় থাকবে।

কন্যা – ক্রিয়েটিভ কাজকর্মের সঙ্গে যারা যুক্ত তাদের কাজের চাপ বৃদ্ধি পাবে। সন্তানের শরীর নিয়ে দুশ্চিন্তায় কাটবে দিনটি। কর্মস্থলে বিপদে পড়তে হতে পারে।

তুলা – আশা অনুযায়ী কাজ এগোবে না। মায়ের সঙ্গে বিরোধের ফলে সাংসারিক অশান্তিতে ভুগবেন। আর্থিক লেনদেনের জন্য দিনটি শুভ নয়। বিকেলে যেকোনও ধরণের সংবাদ পেতে পারেন। প্রস্তুত থাকুন।

বৃশ্চিক – ভাই বোনের জন্য শপিং করতে পারেন। বস্ত্র ব্যবসায়ীরা বিদেশ থেকে অর্ডার পেতে পারেন। স্বজনদের সাহায্যে উন্নতির যোগ রয়েছে।

ধনু – রেস্টুরেন্ট ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। কাউকে প্রতিশ্রুতি

দেওয়া থেকে বিরত থাকুন। বাড়িতে অতিথি সমাগম হবে।

মকর – শরীর স্বাস্থ্য খুব একটা ভাল যাবে না। চাকরিজীবী ও ব্যবসায়ীদের সম্পত্তি বৃদ্ধি পাবে। অ্যালার্জি ও চোখের সমস্যায় ভুগবেন। পারিবারিক অশান্তিতে জেরবার হবেন।

কুম্ভ – ট্র্যাভেল এজেন্টদের জন্য দিনটি শুভ। ব্যবসায়ীদের জন্য দিনটি ঝামেলা পূর্ণ।

মীন – আয়ের পাশাপাশি ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের জীবনে কোনও আনন্দদায়ক ঘটনা ঘটতে পারে।