খোরপোশ মামলায় শামির কাছে হেরে গেলেন হাসিন

এসবিবি : স্ত্রী হাসিন জাহানের বিরুদ্ধে মামলায় জিতলেন ভারতীয় দলের তারকা ক্রিকেটার মহম্মদ শামি। হাসিনের করা খোরপোশ মামলা খারিজ করে দিলেন বিচারক। আদালতে হাসিন খোরপোশ বাবদ প্রতি মাসে সাত লক্ষ টাকা দাবি করেছিলেন। এছাড়া মেয়ের পড়াশুনা এবং অন্যান্য খরচের জন্য আরও তিন লক্ষ টাকা দাবি করেন। সাত লক্ষ টাকার দাবি নাকচ করে দিয়েছেন বিচারক। তবে মেয়ের খরচ দিতে হবে শামিকে, তবে দাবি মতন টাকার অঙ্ক নয়।

বৃহস্পতিবার আলিপুর আদালতের তিন নম্বর বিচারবিভাগীয় বিচারক নেহা শর্মার এজলাসে মামলাটি ওঠে। তিনি সাত লক্ষ টাকার দাবি খারিজ করে দেন তবে জানিয়ে দেন মেয়ের পড়াশোনা ও অন্যান্য খরচ বাবদ শামিকে দিতে হবে মাসে 80 হাজার টাকা। এবং তা প্রতি মাসের 10 তারিখের মধ্যে অ্যাকাউন্টে দিতে হবে।

শামির আইনজীবী সেলিম রহমান জানান, আমার মক্কেল আগেই জানিয়েছিলেন মেয়ের সমস্ত খরচ বহন করবেন। আর হাসিনকে কেন খরচ দিতে আপত্তি এ প্রসঙ্গে আদালতের কাছে আমরা হাসিনের মডেলিং দুনিয়ায় ফিরে যাওয়া বা চলচ্চিত্র জগতে পা রাখার প্রমাণ পেশ করেছি। আদালত তা যুক্তিগ্রাহ্য মনে করেছে। হাসিনার আইনজীবী জাকির হোসেন অবশ্য আদালতকে জানান, তাঁর মক্কেল দুটো- একটা কাজ করছেন বটে তবে পাকাপাকিভাবে কোনও কাজ করছেন না। তাই হঠাৎ করে টাকা বন্ধ করে দিলে সংসার চালানো অসুবিধা হবে।