পানামার জাতীয় দলের স্ট্রাইকার লাল-হলুদে!

এসবিবি, স্পোর্টস : সবকিছু ঠিকঠাক চললে, জনি অ্যাকোস্টার পরে খুব তাড়াতাড়ি ইস্টবেঙ্গলের জার্সিতে আরও এক দুরন্ত ফুটবলারের অভিষেক ঘটতে চলেছে। মঙ্গলবার গভীর রাতে কোস্টা রিকার বিশ্বকাপারের ছাড়পত্র এসে গিয়েছে লাল-হলুদে। ফলে ইস্টবেঙ্গল জার্সিতে অ্যাকোস্টার মাঠে নামা আর মাত্র সময়ের অপেক্ষা। যেহেতু বিশ্বকাপার ডিফেন্ডারকে দলে নিয়েছে ইস্টবেঙ্গল, তাই কর্তাদের পাখির চোখ এখন একজন স্ট্রাইকারের উপরেই।

পানামার জাতীয় দলের ফুটবলার রোনাল্ডো দিনোলিসের বয়স মাত্র 23 বছর। পজিশন – স্ট্রাইকার। পানামার এই ফুটবলার কোস্টা রিকার ডিপোর্টিভো স্যান্টোসে খেলেন। গত বছরই এই স্ট্রাইকারের পানামার জাতীয় দলে অভিষেক ঘটে। জানা গিয়েছে, রোনাল্ডোর গতি, স্কিল ও গোলের খিদে দুরন্ত। ইস্টবেঙ্গল কর্তাদের কাছে ওঁর ভিডিও পৌঁছনো মাত্রই রোনাল্ডোকে পছন্দ হয় কোচ-কর্তাদের। গত কয়েক সপ্তাহ ধরেই ওঁর সঙ্গে যোগাযোগ রেখেছিলেন কর্তারা। জানা গিয়েছে, কথাবার্তা চূড়ান্ত পর্যায়ে।

রোনাল্ডো দিনোলিসের এজেন্ট নিজেও স্বীকার করেছেন, এই ফুটবলার খুব শীঘ্রই কলকাতায় পৌঁছচ্ছেন। ইস্টবেঙ্গলের এক কর্তার কথা অনুযায়ী, এ খবর সত্যি যে, রোনাল্ডোর সঙ্গে ক্লাবের কথাবার্তা ও চুক্তি প্রায় চূড়ান্ত। তবে সই এখনও হয়নি। এ ছাড়াও জানা যাচ্ছে, পানামার এই স্ট্রাইকারের পাশাপাশি আরও বেশ কয়েকজন আন্তর্জাতিক মানের স্ট্রাইকারের সঙ্গে কথাবার্তা চালিয়ে যাচ্ছে ইস্টবেঙ্গল।