ক্যাটরিনার গর্ভে নিজের সন্তান চান কার্তিক

এসবিবিক্যাটরিনা কাইফের গর্ভে নিজের সন্তান চান কার্তিক আরিয়ান। কারণ ক্যাটরিনা যেভাবে কথা বলেন, সেটা তাঁর বেজায় পছন্দ। সেই কারণেই কার্তিক চান ক্যাটরিনা তাঁর সন্তানের মা হন। কীবললেন কার্তিক? শুনুন…

 

View this post on Instagram

 

Getting to know @kartikaaryan !! What a riot!! #feetupwiththestars now on @voot . #condénastvideo

A post shared by Anaita Adajania (@anaitashroffadajania) on

সম্প্রতি অনিতা আদজানিয়া শ্রফের একটি চ্যাট শো-এ হাজির হয়েছিলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। আর সেখানে হাজির হয়ে একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয় কার্তিককে। শুধু তাই নয় ওই চ্যাট শো-এ হাজির হয়েই কার্তিক বলেন, ক্যাটরিনা কাইফকে তিনি পছন্দ করেন। এবং তিনি চান, ক্যাটরিনা কাইফই তাঁর সন্তানের মা হন। ক্যাটরিনা যেভাবে কথা বলেন, তাঁর বাচনভঙ্গি তাঁর বড্ড পছন্দ। আর সেই কারণেই ক্যাটরিনাকেই তিনি তাঁর সন্তানের মা হিসেবে দেখতে চান বলেও জানান কার্তিক।

যদিও কার্তিকের এই দাবি শুনে ক্যাটরিনা কোনও মন্তব্য করেননি। সম্প্রতি সলমন খানের সিনেমা ‘ভরত’-এর শুটিংয়ে ব্যস্ত ক্যাটরিনা কাইফ। এই সিনেমায় নোরা ফতেহি এবং দিশা পাটানিও রয়েছেন। প্রথমে এই সিনেমায় সলমনের বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় করার কথা ছিল। কিন্তু, শেষ পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়া এই সিনেমা করবেন না বলে জানান। এরপরই প্রিয়াঙ্কার জায়গায় নিয়ে আসা হয় ক্যাটরিনাকে।

যদিও সলমন খান সম্প্রতি জানিয়েছেন, ‘ভরত’প্রথমে ক্যাটরিনা নয়, প্রিয়াঙ্কাকেই তাঁর পছন্দ ছিল। সে সলমন খান যা-ই বলুন না কেন, শোনা যায় পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরেই নাকি প্রিয়াঙ্কা এই সিনেমা থকে সরে গিয়েছেন। এই সিনেমার জন্য প্রিয়াঙ্কাকে প্রথমে ১২ কোটি দেওয়ার কথা ছিল। কিন্তু, পরে টিম ভরত প্রিয়াঙ্কার হাতে ৬.৪ কোটির চেক ধরায়। এরপরই খেপে যান পিগি। এবং তিনি ‘ভরত’ থেকে সরে যান।

যদিও প্রিয়াঙ্কা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। সম্প্রতি মার্কিন তারকা নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন পিগি। আর কিছুদিনের মধ্যেই বসছেন বিয়ের পিঁড়িতে। ফলে এই মুহূর্তে প্রিয়াঙ্কা বিষয়টি নিয়ে আর কোনও বিতর্কে জড়াতে চাইছেন না বলেই মনে করছে বি টাউনের একাংশ।

যদিও ‘ভরত’ থেকে সরে গেলেও প্রিয়াঙ্কা চোপড়া ফারহান আখতারের সিনেমা ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এ স্বাক্ষর করেছেন। এই সিনেমায় ফারহান, প্রিয়াঙ্কার পাশাপাশি রয়েছেন জায়রা ওয়াসিমও।