ইশার বিয়েতে বারাতের সঙ্গে নাচে পা মেলালেন হিলারি ক্লিনটন!

এসবিবি : প্রতীক্ষার অবসান। বরযাত্রী নিয়ে পৌঁছালেন আনন্দ পিরামল। ধুমধাম করে মুকেশ আম্বানির বাড়িতে পৌঁছাল মেয়ে ইশার বরযাত্রী। বিয়েতে হাজির মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিন্টনকে দেখা গেল একেবারে অন্য মুডে। বরযাত্রীর বারাতের সঙ্গে নাচে পা মেলালেন তিনি।

আরও পড়ুন-ইশার বিয়েতে পাত্রীপক্ষ হিলারি ক্লিনটন!

আরও পড়ুন-‘দেশি গার্ল ‘আজ থেকে মিসেস জোনাস

রাজস্থানের ব্যবসায়ী আনন্দ পিরামলের সঙ্গে বুধবার চারহাত এক হল ধনী শিল্পপতির মেয়ের। এদিন সন্ধ্যায় ব্যান্ডপার্টি, ঝলমলে আলোর মিছিল নিয়ে আম্বানি পরিবারের প্রাসাদ অ্যান্টিলিয়ায় পৌঁছন আনন্দ পিরামল। আনন্দ নিজে ছিলেন গাড়িতে। ক্যামেরা দেখে কুশন দিয়ে মুখ লুকান তিনি।

আরও পড়ুন-নিউজমেকার অফ দ্য ইয়ার: এক নম্বরে মোদি, 10-এ তৈমুর

মুম্বইয়ের অ্যান্টিলিয়া প্রাসাদে শুরু হয়েছে ইশা আম্বানির বিয়ের অনুষ্ঠান। তার আগে রাজস্থানের উদয়পুরে বিয়ের আগের আচার অনুষ্ঠান পালন করে আম্বানি পরিবার। সেখানে হাজির ছিলেন পিরামল পরিবারের সদস্যরাও। বিয়ে উপলক্ষে অ্যান্টিলিয়াকে আলোর মালায় সাজানো হয়েছে।

আরও পড়ুন-বাবাকে ছাড়াই ছেলের বার্থ ডে সেলিব্রেশন করলেন এই টলি-নায়িকা

ইশার ভাবি বউদি শ্লোক মেহেতা, মুকেশ আম্বানি, অনিল আম্বানি প্রাসাদের মূল দরজায় অপেক্ষা করছেন অতিথিদের জন্য। ইশার 2 ভাই আকাশ ও অনন্ত আম্বানি যুবরাজের মতো ঘোড়ায় চড়ে প্রাসাদে প্রবেশ করেন। হাইপ্রোফাইল বিয়েকে ঘিরে রীতিমতো চাঁদেরহাট। প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ও নিমন্ত্রণ রক্ষা করতে পৌঁছোন বিয়েবাড়ি। সস্ত্রীক হাজির হন আমির খান।

আরও পড়ুন-ডেবিউ ছবিতে বাজিমাত সারার, সুশান্তকে ছাপিয়ে গেলেন সইফ কন্যা

ইশার বিয়েতে ব্যবসা ও বিনোদন ছাড়াও ক্রীড়াজগতের একাধিক নক্ষত্র হাজির ছিলেন। আগামী 14 ডিসেম্বর জিও গার্ডেনে রাজকীয় প্রীতিভোজের আয়োজন করা হয়েছে।