জেনে নিন 12 ডিসেম্বর কী আছে আপনার ভাগ্যে

এসবিবি : কেমন কাটবে 12 ডিসেম্বর ? কী আছে আপনার ভাগ্যে ? জানাচ্ছেন শ্রীকৃষ্ণ শাস্ত্রী।

মেষ – এই রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো কাটবে। বেকাররা রোজগারের জন্য মরিয়া হয়ে উঠবেন।

বৃষ – বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষার ফল আশানুরূপ হবে। বিদেশে বৃত্তি লাভের চেষ্টায় আসবে সাফল্য। জীবীকার জন্য বিদেশ যাত্রার চেষ্টায় সফল হবেন।

মিথুন – এই রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি ভালো নয়। আর্থিক দুশ্চিন্তায় ভযের কারণ হয়ে দাঁড়াবে। পাওনাদাররা আপনার ওপর চাপ সৃষ্টি করতে পারে।

 কর্কট – অংশিদারী ব্যবসায়ে লোকসানের আশঙ্কা। ব্যাঙ্কিং লেনদেনের সময় সতর্ক থাকুন। প্রশাসনিক ব্যক্তিরা নানা সমস্যার সম্মুখীন হবেন। চলাফেরা করার সময় সতর্ক থাকুন।

 সিংহ – এই রাশির জাতক জাতিকার কাজে কর্মে বাধা সৃষ্টি হবে। কাজের লোকের সাথে বিবাদের আশঙ্কা রয়েছে। কর্মস্থলে সহকর্মী আর অধীনস্ত কর্মচারীরা আপনাকে বিপদে ফেলতে পারে। অনৈতিক কাজের থেকে দূরে থাকুন। শরীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা হবে।

কন্যা – তৃতীয় ব্যক্তির কারণে প্রেম ভেঙে যেতে পারে। শিল্পীদের প্রতারণা হওয়ার আশঙ্কা রয়েছে।

তুলা – এই রাশির জাতক জাতিকার মনবাঞ্ছা পূরণ হবে। গৃহস্থালী কাজ কর্মে দূর্ভোগ বাড়বে। মায়ের শরীর স্বাস্থ্য খারাপ হতে পারে। ব্যয় বৃদ্ধি পাবে। আত্মীয়, স্বজনরা আপনার সুখের সংসারে ভাঙন ধরাতে পারে।

বৃশ্চিক –  সাংবাদিক আর সাহিত্যিকদের জন্য দিনটি শুভ । মুদ্রণ আর যোগাযোগ ব্যবসায়ীদের আয় বাড়বে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় খরচ বাড়তে পারে।

ধনু – এই রাশির জাতক জাতিকাদের খুচরা ব্যবসায়ে আয় বাড়বে। পাওনা টাকা আদায় হবে। নতুন কোনও খাতে  বিনিয়োগ করতে পারেন। খাদ্য ব্যবসায়ী আর বেকারী মালিকরা লাভবান হবেন।

মকর – এই রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। বয়স্কদের চক্ষুপীড়া আর চর্ম রোগ দেখা দেবে।

কুম্ভ – এই রাশির জাতক জাতিকাদের আজ ভ্রমণের যোগ প্রবল। আয়কর আর ট্যাক্স সংক্রান্ত কাজে ঝামেলা বাড়বে।

মীন – এই রাশির জাতক জাতিকার আয় রোজগারের যোগ প্রবল। ঠিকাদারী কাজে দুর্ভোগ কমবে। ব্যবসায়ীক কাজে বন্ধুর সাহায্য পাবেন। বড় ভাই বোনের কাজে দূরে কোথাও যাবেন।