এটাই বাকি ছিলো, অনলাইনে নিজের স্বামীকেই বিক্রি করতে চাইলেন এক মহিলা

এসবিবি: বর্তমানে ব্যস্ততার সময়ে দোকানে বা শপিং মলে ঘুরে ঘুরে জিনিস পছন্দ করার থেকে হাতের স্মার্টফোনের একটা ক্লিকের ওপর বেশি নির্ভরশীল হয়ে পড়ছে মানুষ। তাই তো এখন রমরমিয়ে চলছে অ্যামাজন, ইবে, ফ্লিপকার্টের মতো বিভিন্ন ই-কমার্স সংস্থা গুলির ব্যবসা। নতুন ছাড়াও পুরানো জিনিসের চাহিদাও অনলাইনে রয়েছে এবং মানুষ তা সহজেই পেয়ে যাচ্ছেন।
এবার অনলাইনে নিজের স্বামীকে বিক্রি করতে চেয়ে জার্মানির এক মহিলা বিজ্ঞাপন দিলেন। দাম বেশি চাননি, মাত্র 16 পাউন্ড। বিখ্যাত অনলাইন সংস্থা ইবে-তে ‘খুব কম দামেই’ স্বামীকে বিক্রি করতে চাইলেন তিনি।

আরও পড়ুন-শিশু খুনে গ্রেফতার 3 আত্মীয়

সাত বছরের দাম্পত্য জীবন সুখকর নয় চল্লিশোর্ধ্ব ওই মহিলার। তাই বিরক্ত হয়ে বিচ্ছেদের বদলে স্বামীকে বিক্রি করে দেওয়ার পথ বাছলেন জার্মানির হ্যামবার্গের ডোরটে এল। স্বামী কেনার পর, ক্রেতা কীভাবে তার ডেলিভারি পাবেন, সেজন্য যোগাযোগের ঠিকানাও অনলাইনে দিয়েছেন। বিজ্ঞাপন দেওয়া মাত্রই স্বাভাবিকভাবেই ভাইরাল হয়েছে সেটি।

আরও পড়ুন-অন্য বার্তা নিয়ে পাঠকের দোরগোড়ায় ‘দে গো টু স্লিপ’

স্ত্রীর এই কীর্তির কথা জানতেন না স্বামী। সংবাদমাধ্যমে ভাইরাল হওয়ার পর তিনি বিষয়টি জানতে পেরে খুবই কষ্ট পেয়েছেন তাঁর স্বামী। তবে এখনও জানা যায়নি, স্বামীর কোনও ক্রেতা মিলেছে কিনা !