“অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিষ্টার হয়েছে, এবার ডিজাস্ট্রাস প্রাইম মিনিষ্টার হওয়া উচিত” : মমতা

এসবিবি: “অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিষ্টার’ তৈরি হয়েছে, এবার ডিজাস্ট্রাস প্রাইম মিনিষ্টার’ তৈরি হওয়া উচিত। এই ছবির আমি কিছুই বুঝতে পারছি না। লোকসভা নির্বাচনের আগে যত নাটক শুরু হয়েছে। মনে রাখবেন কেউ কাউকে ছাড়ে না।“ শুক্রবার বারাসতের যাত্রা উৎসবের সূচনা অনুষ্ঠানে এমনটা বলেই সোজা মোদিকে বিঁধলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রসঙ্গে আরও একধাপ এগিয়ে গিয়ে তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী তো কথা বলতেই পারেন না। সকলেই ওনাকে দেখে ভয় পায়। ভাবে গব্বর সিং আসছে।”

আরও পড়ুন-এককালীন ভাতা বৃদ্ধি যাত্রাশিল্পীদের: ঘোষণা মুখ্যমন্ত্রীর

এদিন মুখ্যমন্ত্রী আরও বলেন, “বামেরা বাংলাকে জ্বালিয়েছে। এবার এসে জুটেছে রাম। কৃষকদের শস্যবিমা আমরা দিই, কেন্দ্র চিঠি দেয় ওরা করছে। আমরা এমন কাজ করি না, যেখানে নাটক বেশি। কাজ কম।মোদি সরকার 2কোটি দেশবাসীকে বেকার করছে। আমরা 40 শতাংশ বেকার কমিয়েছি।”
মোদি সরকারকে এদিন তির্যক প্রশ্ন ছুঁড়ে দেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, “সব উন্নয়নের ক্রেডিট যদি কেন্দ্রীয় সরকার নেয় তাহলে আমরা কি কাঁচকলা খাচ্ছি? ”

আরও পড়ুন-রাজ্যের লোকায়ুক্ত পদে শপথ নিলেন অবসরপ্রাপ্ত বিচারপতি অসীম কুমার রায়

শুক্রবার মুক্তি পেয়েছে বিজয় রত্নাকর গুট্টের ছবি ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিষ্টার’। এই ছবিকে কেন্দ্র করে ইতিমধ্যেই সৃষ্টি হয়েছে বহু বিতর্ক। এবার একের পর এক প্রশ্নে এই ছবি প্রসঙ্গ টেনেই কেন্দ্রীয় সরকারকে বিঁধলেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন-বাংলার রঞ্জি-স্বপ্ন ভাঙতেই বিস্ফোরণ মনোজের