‘বিরোধী জোটের নেতাও নেই, নীতিও নেই’: অমিত শাহ

এসবিবি:  নয়াদিল্লিতে শুরু হয়েছে বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক। শুক্রবার বৈঠকের প্রথম দিনে বিরোধীদের একহাত নিলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তাঁর বক্তব্য, একা নরেন্দ্র মোদির নেতৃত্বে বিজেপি আবার ক্ষমতায় আসবে। একদিকে মোদি, অন্যদিকে বাকি সবাই হলেও মহাজোটের নামে বিভ্রান্তি ছড়ানো নেতারা জিততে পারবেন না। জিততে পারবে না কংগ্রেসও। 2019-এ স্বামীজির স্বপ্নের ভারত গড়বেন মোদিজিই। নরেন্দ্র মোদির নেতৃত্বে 2019-এর লোকসভা নির্বাচনে বিজয় সুনিশ্চিত বিজেপির।

আরও পড়ুন- “দ্য অ্যক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার”-এর মুক্তি নিয়ে উত্তাল গোটা রাজ্য

নয়াদিল্লির বৈঠক থেকে বিজেপি সরকারের একঝাঁক উন্নয়নের কথা তুলে ধরেন অমিত শাহ। তিনি বলেন, বিজেপি সরকার দেশের গরিব মানুষের জন্য অনেক কাজ করেছে। আয়ুষ্মান ভারতের মতো প্রকল্প রূপায়িত হয়েছে। এত বড় প্রকল্প সারা বিশ্বে নেই। এই পাঁচ বছরে দেশকে উন্নয়নের রাস্তা দেখিয়েছেন নরেন্দ্র মোদী। আবারও ক্ষমতায় এসে তাঁর হাতেই গড়ে উঠবে স্বামীজির স্বপ্নের ভারত।

আরও পড়ুন- কলকাতা বিমানবন্দর থেকে বাজেয়াপ্ত 1কোটি 41 লক্ষ টাকা

জোটকে কটাক্ষ করে তিনি বলেন, বিরোধী জোটের নেতাও নেই, নীতিও নেই। তাই মহাজোটের চ্যালেঞ্জের কোনও প্রশ্নও নেই। কংগ্রেসকেও এদিন কটাক্ষ করতে ছাড়েননি সর্বভারতীয় সভাপতি। কংগ্রেসকে কড়া ভাষায় আক্রমণ করে তিনি বলেন,  এতদিন পঞ্চায়েত থেকে সংসদ চালিয়েছে একটাই পরিবার! আবারও সেই পরিবারের হাতে দেশের ক্ষমতা তুলে দেবে না দেশবাসী।

আরও পড়ুন- খোরপোষ মামলা প্রাক্তন মেয়রের হার