চেন্নাই এক্সপ্রেসকে ঠেকাতে পারল না লাল-হলুদ শিবির

এসবিবি স্পোর্টস:

চেন্নাই সিটি এফসি-2         ইস্টবেঙ্গল 1

এগিয়েও পিছিয়ে যেতে হল। চেন্নাই এক্সপ্রেস ঠেকাতে পারল না লাল-হলুদ ব্রিগেড। লিগ শীর্ষে থাকা চেন্নাই সিটি এফসির কাছে 2-1 গোলে হারল মশাল বাহিনী।

আরও পড়ুন-ভাইরাল টুইটে কোন বার্তা দিলেন কিংবদন্তী আশা ভোঁসলে ?

প্রথম থেকেই দারুণ চাপ দিয়ে খেলা শুরু করেছিল লাল-হলুদ। আক্রমণে জাস্টিন ও ডোভালের সঙ্গে যোগ দিচ্ছিলেন হাইমে ও দানমাউইয়া। খেলার 9 মিনিটের মাথায় গোল পেয়ে যায় ইস্টবেঙ্গল। ফলে ম্যাচ গড়াচ্ছিল যথেষ্ট আত্মবিশ্বাসেই। প্রথমার্ধে লাল হলুদের প্রাধান্যই বেশি থাকলেও আর গোল আসেনি। প্রথমার্ধ শেষ হয় 1-0 ব্যবধানে।

দ্বিতীয়ার্ধে তবে চেন্নাই এক্সপ্রেসের গতি আরও বেড়ে যায়। লাল-হলুদের চাপ আলগা করে ক্রমশ খেলায় ফিরতে থাকে। দ্বিতীয়ার্ধের খেলা শুরু হওয়ার তিন মিনিটের মধ্যেই সমতায় ফেরে চেন্নাই সিটি। 48 মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান পেড্রো জ্যাভিয়ের মাঞ্জি। এরপর খেলায় বেশ অনেকটাই নিয়ন্ত্রণ হারায় ইস্টবেঙ্গল। লাল-হলুদ শিবিরে ফের আঘাত হানে চেন্নাই। 70 মিনিটের মাথায় জেসুরাজের অনবদ্য গোল। এরপর আর খেলায় ফিরতে পারেনি লাল-হলুদ।

আরও পড়ুন- বীভৎস পেটানোর জন্যই ফেটেছে লিভার- খুলি, NRS-কাণ্ডের ময়নাতদন্তের রিপোর্ট
এদিন জিততে পারলে চেন্নাই সিটির অনেকটা কাছাকাছি পৌঁছে যেত ইস্টবেঙ্গল। বর্তমানে চেন্নাই 12 ম্যাচে 27 পয়েন্ট নিয়ে লিগের দ্বিতীয় দল চার্চিলের থেকে 5 পয়েন্টে এগিয়ে থাকল। আর ইস্টবেঙ্গল 11 ম্যাচে 19 পয়েন্ট নিয়ে রইল 6 নম্বরে।

আরও পড়ুন- অনুপমের জায়গায় লড়বেন অসিত মাল, প্রকাশ্যে জানালেন অনুব্রত-ই