কারুর কথায় দল ছাড়বেন না, প্রচারসভায় বললেন কুণাল

এসবিবি: “কোনো দলত্যাগী ব্যক্তির কথায় দল ছাড়বেন না। দলে থাকুন। ভালোবাসা, কাজ, অভিমান, প্রশংসা, মতপার্থক্য, সব রাখুন দলের পরিবারের গন্ডিতেই। যে দলের সঙ্গে আপনারা কঠিন সময় থেকে আছেন, কেন দল ছাড়বেন? আমি এর ঝড়ঝাপ্টার পরেও বলছি, দলের বাইরে যাওয়া ঠিক নয়। যে বা যারা দলে থেকে সবরকম সুযোগ নিয়ে, ক্ষমতা ভোগ করে তারপর অন্য দলে নাম লেখাতে যায়, মানুষ তাদের ভালোভাবে নেন না।” সোমবার ব্রিগেড চলো প্রচারসভায় একথা বলেন প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ।

আরও পড়ুন- ‘যমজ-বছর’, 1895 ফিরে এলো 2019-এ

তিনি ইতিহাস আর অঙ্ক তুলে ধরে বলেন,” সমালোচকদের কারুর পছন্দ হোক বা না হোক, বাস্তব মেনে নিন, এবার দিল্লিতে ঐতিহাসিক সুযোগের সামনে দাঁড়িয়ে আছে তৃণমূল। এই ব্রিগেড থেকে তার ভিত্তিপ্রস্তর স্থাপন।” এখনকার রাজনীতি ও বিভিন্ন ক্ষেত্রে বাংলার উন্নয়ন ব্যাখ্যা করেন কুণাল। মমতা বন্দ্যোপাধ্যায়ের যোগ্য উত্তরসূরি হিসেবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেন। এদিন সভায় ছিলেন মন্ত্রী সাধন পান্ডে, শিবাজী সিংহরায়সহ তৃণমূলের নেতৃবৃন্দ।

আরও পড়ুন- ব্রেকফাস্ট স্পোর্টস

ছিলেন তৃণমূল যুব সংগঠনের পদাধিকারীরা। সাধনবাবু কেন্দ্রীয় সরকারের বিভিন্ন নীতিতে কেন ক্ষতি হচ্ছে, তার ব্যাখ্যা করেন। সমাবেশে ভিড় ছিল বিপুল। সভা থেকে ট্যাবলো উদ্বোধন হয়।

আরও পড়ুন- এশিয়ান কাপ থেকে বিদায় ভারতের, ইস্তফা কোচ স্টিফেনের