অসুস্থ জেটলিকে বেনজির সৌজন্য রাহুলের, “আপনার পাশে আছি 100%”

এসবিবি : এমনিতে যুযুধান পক্ষ৷ আক্রমণ-পাল্টা আক্রমণেই তাঁদের স্বস্তি হয়। দূর থেকে মনে হয় সৌজন্যে লেশমাত্র নেই সেই সম্পর্কে। কিন্তু রাজনীতিতে সামান্য হলেও এখনও বহাল আছে সৌজন্য। সেই সৌজন্যকেই এবার সামনে আনলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী ৷ অসুস্থ কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলিকেকে প্রকৃত স্বজনের বার্তা পাঠালেন রাহুল, ট্যুইটের মাধ্যমে।

আরও পড়ুন-কেন্দ্রের টালবাহানায় বিরক্ত হয়ে বেনজির সিদ্ধান্ত, তাজপুরে বন্দর গড়বে রাজ্যই

দীর্ঘদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছেন জেটলি। এবার তো মার্কিন যুক্তরাষ্ট্রেই চিকিত্‍‌সা করাতে গিয়েছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী। অসুস্থতার এই খবর পেয়েই রাহুলের ট্যুইট, “অরুণ জেটলির অসুস্থতার খবর পেয়ে দুঃখ পেলাম। আমরা প্রতিদিন ঝগড়া করি৷ কিন্তু, আমি এবং কংগ্রেস দল অরুণ জেটলিকে অনেক ভালোবাসা ও শুভেচ্ছা পাঠাচ্ছি৷ দ্রুত সুস্থ হয়ে উঠুন৷ এই কঠিন সময়ে আমরা আপনার ও আপনার পরিবারের পাশে 100 শতাংশ আছি৷”

আরও পড়ুন- মামলায় জেরবার CBI, এবার নাগেশ্বর রাও-এর নিয়োগের বৈধতা চ্যালেঞ্জ শীর্ষ আদালতে

গতবছরের মে মাসে রেনাল ট্রান্সপ্ল্যান্ট সার্জারি হয় অরুণ জেটলির৷ এই সার্জারির জেরে গত 9 মাস দেশের বাইরে যাননি। রবিবার হঠাত্‍‌-ই তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে গেলেন কিডনির সমস্যার চিকিৎসা করাতে। আগামী পয়লা ফেব্র‌ুয়ারি বাজেট পেশ করবেন জেটলি৷ তার আগে এভাবে বিদেশ যাওয়ার অর্থ, জেটলি খুবই অসুস্থ।