শাহর হেলিকপ্টার অবতরণের অনুমতি দিলনা জেলা প্রশাসন, ক্ষুব্ধ বিজেপি নেতৃত্ব

এসবিবি : চলছে সংস্কারের কাজ। মালদা বিমানবন্দরের হেলিপ্যাডে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের হেলিকপ্টার অবতরণের অনুমতি দিল না জেলা প্রশাসন।
অনুমতি না পেয়ে ক্ষুব্ধ বিজেপি নেতৃত্ব। তাদের অভিযোগ, রাজনৈতিক বৈষম্য করছে প্রশাসন। এই অভিযোগ এনে সোমবার সংবাদমাধ্যমের সামনে ছবি সহ বেশ কিছু তথ্য পেশ করেন কেন্দ্রীয় আইন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী রবিশংকর প্রসাদ।

আরও পড়ুন-নির্বাচন শিয়রে, জেলায় জেলায় শুরু ভিভিপ্যাট প্রশিক্ষণ

কেন্দ্রীয়মন্ত্রী দাবি করেন, “এর আগে মালদা বিমানবন্দরের হেলিপ্যাডে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টার নেমেছে। আমার কাছে হেলিপ্যাডের ছবি রয়েছে। ছবিতে দেখা যাচ্ছে যে হেলিপ্যাডটিতে কোনও সমস্যা নেই। সেখানে হেলিকপ্টার অবতরণ করছে এবং করতেও পারবে। কিন্তু, সরকারি ক্ষমতার অপব্যবহার করে সেখানে অমিত শাহের হেলিকপ্টার অবতরণের অনুমতি দেওয়া হয়নি।”

আরও পড়ুন-মালদহে মঙ্গলবার শাহি-সভা, সাফল্য নিয়ে উদ্বেগে বঙ্গ-বিজেপি

মঙ্গলবার মালদায় সভা করতে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। বিজেপির পক্ষ থেকে জেলা প্রশাসনকে চিঠি দিয়ে মালদা বিমানবন্দরের হেলিপ্যাডে অমিত শাহের হেলিকপ্টার অবতরণের অনুমতি চাওয়া হয়। কিন্তু গত শুক্রবার মালদার অতিরিক্ত জেলাশাসক (সাধারণ) পানডেং শেরপা বিজেপির-র জেলা সাধারণ সম্পাদক গোপালচন্দ্র সাহাকে চিঠি দিয়ে জানান, মালদা বিমানবন্দর সংস্কারের কাজ চলছে। তাই সেখানে হেলিপ্যাডে অমিত শাহর হেলিকপ্টার অবতরণ করা যাবে না। এরপরই ক্ষুব্ধ হয়ে ওঠে বিজেপি নেতৃত্ব।

আরও পড়ুন-কংগ্রেস টিকিটে লোকসভা ভোটে প্রার্থী হতে পারেন করিনা কাপুর খান