গানের কলিতে প্রেমের কাহিনী, বাবা-মেয়ের অভিনয়ে সেরা ‘এক লড়কি কো দেখা তো অ্যয়সা লাগা’

এসবিবি : সিনেমা হিট করাতে নানারকম অস্ত্র প্রয়োগ করে থাকেন পরিচালকরা। বহু সিনেমার টাইটেলে উঠে এসেছ জনপ্রিয় গানের লাইন। এমনই এক সিনেমা হল ‘এক লড়কি কো দেখা তো অ্যয়সা লাগা’ । 24 বছর আগে সিনেমা প্রেমীদের মনে জায়গা করে নিয়েছিল ‘লাভস্টোরি’ সিনেমার গান ‘এক লড়কি কো দেখা তো অ্যয়সা লাগা। সুর দিয়েছিলেন রাহুল দেব বর্মণ। মন মাতানো সেই গান এবার উঠে এল ভালোবাসার গল্পে।

 

আরও পড়ুন –বিশ্বরেকর্ড গড়লেন মিতালি রাজ

দুটি ভিন্ন ধর্মের ছেলে-মেয়ের প্রেমের কাহিনী। পাঞ্জাবি পরিবারের ছেলে সাহিল অর্থাত রাজকুমার রাও প্রেমে পড়েন একটি মিষ্টি মেয়ের। সুইটি যার নাম। এই চরিত্রে অভিনয় করেছেন সোনম কাপুর। ভিন্ন ধর্মের কারণে এই প্রেমের সম্পর্ক মানতে নারাজ দুই পরিবারের লোকজন। অনেক কষ্টে তাদের রাজি করানোর পর তৈরি হয় এক নতুন সমস্যা। ভালোবাসার গল্পে মোড় আনে সমকামিতা। দুই পরিবারের মধ্যে তৈরি হয় সন্দেহ। প্রশ্ন ওঠে, সুইটি কী সমকামী? হয় এর উত্তর ‘হ্যাঁ’ হবে। নয়তো ‘না’ হবে। কী সেই উত্তর তা জানতে হলে সিনেমা হলে গিয়ে দেখতে হবে সিনেমাটি।
জোরালো চিত্রনাট্য ছাড়াও বেশ মজবুত এই সিনেমার সংলাপ। পাশাপাশি প্রশংসনীয় সোনম ও রাজকুমারের অভিনয়। আর যার কথা না বললেই নয় তিনি হলেন অনিল কাপুর। যার অভিনয়ের দক্ষতায় বক্স অফিস মাত করবে ‘এক লড়কি কো দেখা তো অ্যয়সা লাগা’ । রিয়েল লাইফের বাবা ও মেয়ে এই সিনেমাতেও অভিনয় করেছেন বাবা-মেয়ের ভূমিকা। সোনমের কেরিয়ারে আলাদা অর্থ বহন করছে ‘এক লড়কি কো দেখা তো অ্যয়সা লাগা’ । কারণ এই প্রথম পর্দায় একসঙ্গে দেখা গেল অনিল-সোনম জুটিকে।


পয়লা ফেব্রুয়ারিতে মুক্তির পর দর্শকদের মনে এই সিনেমা কতটা দাগ কাটবে তা সময়ই বলবে

আরও পড়ুন –ভাড়াটিয়াদের জন্য বিপুল ছাড়ের ঘোষণা