বাগান কর্তাদের সঙ্গে দূরত্ব বাড়ছে কিনওয়াকির!

এসবিবি স্পোর্টস: ইউটা কিনওয়াকি-কে নিয়ে খালিদের সংসারে চরম সমস্যা। ওঁকে চরম অপেশাদার বলা যায় নাকি অন্য কিছু তা খতিয়ে দেখতেই হচ্ছে।

গত রবিবারের বড় ম্যাচে মোহনবাগানকে হারতে হয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলের কাছে। আর সেই হারের পোস্টমর্টেম সম্পূর্ণ শেষ হতে না হতেই বাগানের জাপানি ফুটবলারকে নিয়ে তীব্র অসন্তোষ বাড়ল মেরিনার্সদের অন্দরমহলে। এ কথা সকলেই জানে, ডার্বিতে চোটের কারণে মাঠে নামতে পারেননি ইউটা কিনওয়াকি। সবুজ-মেরুন মিডফিল্ডার আগেই কোচকে জানিয়েছিলেন নিজের চোট সম্পর্কে। অনেকেরই মতে, শেষ মুহূর্তে বড় ম্যাচ থেকে কিনওয়াকির নিজেকে সরিয়ে নেওয়ার খেসারত দিতে হয় বাগানকে। সনি-ডিকাদের ছন্দপতনের অন্যতম বড় কারণ হিসেবে এই বিষয়টিকেও দেখছেন কোচ খালিদ জামিল। কিন্তু ফুটবল ‘বডি কনট্যাক্ট’ খেলা। স্বভাবতই কিছু করার নেই চোট থাকলে।

আরও পড়ুন- অন্তর্বর্তী বাজেটের দিন সেনসেক্স বাড়ল 500 পয়েন্ট, নিফটিও চাঙ্গা

অথচ পরে দেখা গেল, কিনওয়াকির কোনও চোটই নেই। মেডিক্যাল রিপোর্ট বলছে, তিনি সম্পূর্ণ ফিট। শুধু বড় ম্যাচ নয়, তারপরে ম্যাচটিও খেলেননি এই মিডফিল্ডার। কিন্তু কেন তিনি এমনটা করেছেন, তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনা সামনে আসতেই তীব্র ক্ষুব্ধ হয় মেরিনার্স ম্যানেজমেন্ট। ওঁর বিরুদ্ধে ক্লাব কী ব্যবস্থা নেয়, এখন তা-ই দেখার।

আরও পড়ুন- বুদ্ধের ব্রিগেড বার্তা: তৃণমূলের বিকল্প বামপন্থীরা, ধর্মীয় স্বৈরতান্ত্রিক বিজেপি নয়