হিন্দমোটরে ভক্তি শ্রদ্ধায় শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের 131 তম জন্মবার্ষিকী পালন

এসবিবি: রবিবার শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের 130 তম জন্মবার্ষিকী। ওই দিন আঞ্চলিক সৎসঙ্গ অধিবেশন কেন্দ্র পরিচালনায় হিন্দমোটর রবীন্দ্রনগর প্রাথমিক বিদ্যালয় মাঠে সারাদিন ব্যাপী একটি ধর্মীয় ও সাংস্কৃতিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।উষা কীর্তনের মধ্য দিয়ে শুরু হয় ঠাকুরের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন।এরপর শ্রী শ্রী ঠাকুর, শ্রী শ্রী বড়মা ও শ্রীশ্রীবড়দার প্রতিকৃতিসহ বর্ণাঢ্য শোভাযাত্রা এলাকা প্রদক্ষিণ করে।

আরও পড়ুন- বুদ্ধের নাম শুনেই আবেগে ভাসল জনতা
এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়, কানাইপুরের পঞ্চায়েত প্রধান আচ্ছেলাল যাদব, উত্তরপাড়া পুরসভার পুরপ্রধান দিলীপ যাদব, পরিবার গ্রুপের কর্ণধার মনোজ ঘোষ,  6 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পুতুল দত্ত,উত্তরপাড়া পুরসভার 7 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রত্না সিংহ রায়  প্রমুখ বিশিষ্টরা।

আরও পড়ুন- গুরুত্বপূর্ণ ক্ষেপণাস্ত্র চুক্তি থেকে সরে দাঁড়াচ্ছে মস্কো, ঘোষণা পুতিনের

সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, ঠাকুরের প্রতি ভক্তি শ্রদ্ধা রাখা উচিত।মানসিক জোর বাড়ে।আচ্ছেলাল যাদব বলেন, মানসিকভাবে দৃঢ় হতে ঠাকুরকে শ্রদ্ধা করতে হবে।পরিবার গ্রুপের কর্ণধার মনোজ ঘোষ বলেন, মনকে শান্ত ও নিয়ন্ত্রণে রাখার জন্য ঠাকুরের ওপর ভক্তি-শ্রদ্ধা রাখতে হবে।


দুপুরে ভান্ডারীর প্রসাদ বিতরণের পর অনুষ্ঠিত হয় বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘সুর নির্ঝর’।এই অনুষ্ঠানে ভক্তদের ঢল নেমেছিল হিন্দমোটরে। বিশিষ্ট ব্যক্তিদের পাশাপাশি এলাকার ভক্তরাও দুদিন ব্যাপী শ্রী শ্রী ঠাকুরের এই অনুষ্ঠান উপভোগ করে।