ওয়েলিংটনে লজ্জার হার ভারতের

এসবিবি স্পোর্টস: ওয়েলিংটনে লজ্জার হার ভারতের। টি-20 সিরিজের প্রথম ম্যাচেই লজ্জার হার ভারতের। টি-20 ফরম্যাটে এটা ভারতের সবচেয়ে বড় পরাজয়। নিউজিল্যান্ডের 219 রান তাড়া করতে নেমে চার বল বাকি থাকতেই 139 রানে গুটিয়ে গেল ভারত। 80 রানে হারল টিম ইন্ডিয়া। অস্ট্রেলিয়ার টেস্ট সিরিজ থেকে শুরু করে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ। সবকটি সিরিজেরই শুরুটা ভাল করেছিল ভারত। কিন্তু নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-20 সিরিজের শুরুটা হল হার দিয়ে। ওয়েলিংটনে কিউয়িরা জিতল 80 রানে।

আরও পড়ুন- এবার দিল্লিতে একজোট হচ্ছে NDA বিরোধী শিবির

বুধবার ওয়েলিংটনে টস জিতে প্রথমে ব্যাটিং করতে নেমে রোহিতদের সামনে রানের পাহাড় তোলে নিউজিল্যান্ড। 20 ওভারে 6 উইকেট হারিয়ে 219 রান তোলে নিউজিল্যান্ড। ওপেনার সেইফের্ট মাত্র 43 বলে 84 রান করেন। মুনরো এবং উইলিয়ামসন করেন 34 রান। তিনটি উইকেট পান হার্দিক ও দুটি উইকেট পান ভুবি।

আরও পড়ুন- দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ে অনেকে অসুবিধায় পড়েছেন, ফেসবুকে তোপ মোদির

ব্যাট করতে নেমে শুরুতেই ফিরে যান হিটম্যান। মাত্র 1 রান করেন রোহিত। এরপর শিখর ধাওয়ান, এবং বিজয় শঙ্কর ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেন। শিখর 29 এবং বিজয় 27 রানের ইনিংস খেলেন। এই দুই ব্যাটসম্যান আউট হওয়ার পরই ভারতের মিডল অর্ডার ব্যাটসম্যানদের আসা-যাওয়ার খেলা শুরু হয়ে যায়। শেষদিকে 39 রানের লড়াকু ইনিংস খেলেন ধোনি। কিন্তু তাতে শেষরক্ষা হয়নি। শেষ পর্যন্ত 80 রানের ব্যবধানে পরাস্ত হতে হল ভারতকে। ফলে, 3 ম্যাচের সিরিজে 1-0 তে পিছিয়ে গেল রোহিত ব্রিগেড।

আরও পড়ুন-  মুখাবয়ব শিল্পীর ঠিকানাও এই বইমেলা