অকল্যান্ডে দুরন্ত কামব্যাক টিম ইন্ডিয়ার, 7 উইকেটে জিতল ভারত

এসবিবি স্পোর্টস:

   নিউজিল্যান্ড- 158/10 ( 20 )      ভারত – 162/3 ( 18.5 )

প্রথম ম্যাচেই হেরে মুখ থুবড়ে পড়েছিল টিম ইন্ডিয়া। সিরিজ জেতার আশা বাঁচিয়ে রাখতে দ্বিতীয় ম্যাচে জয় নিশ্চিত করতে হত ভারতকে। ঠিক এই অবস্থায় ব্যাটে বলে দুরন্ত পারফরম্যান্স করে দুরন্ত কামব্যাক করল মেন ইন ব্লু। নিউজিল্যান্ডকে 7 উইকেটে হারিয়ে সিরিজে সমতায় ফিরল ভারত।

আরও পড়ুন- টি-20 ক্রিকেটে ফার্স্টবয় হলেন রোহিত

শুক্রবার অকল্যান্ডে টস জিতে ব্যাটিং করতে নামে নিউজিল্যান্ড। এদিন দুই ওপেনারই ব্যর্থ। দুই ওপেনার 12 করে রান করে মাঠ ছাড়েন। অধিনায়ক উইলিয়ামসনও এদিন বেশি কিছু সুবিধা করতে পারেননি। 20 রান করে মাঠ ছাড়েন তিনিও। দলের রান কিছুটা বাড়াতে সাহায্য করেন রস টেলর ও গ্র্যান্ডহোম। টেলর 42 ও গ্র্যান্ডহোমের 50 রানে ভর করে 158 রানে পৌঁছায় নিউজিল্যান্ড। তিনটি উইকেট নেন ক্রুনাল পাণ্ডিয়া। জোড়া উইকেট নেন খালিল আহমেদ।

আরও পড়ুন-  শতাব্দী এক্সপ্রেসের খাবারে পোকা, ফের কাঠগড়ায় রেল কর্তৃপক্ষ

রান তাড়া করতে নেমে শুরুতেই কিউয়ি বোলারদের চাপে ফেলে দেন দুই ওপেনার রোহিত ও ধাওয়ান। হাফ-সেঞ্চুরি হাঁকিয়ে যেমন দলকে স্বস্তি দিলেন রোহিত, তেমনই গড়লেন নয়া নজির। নিউজিল্যান্ডের মার্টিন গাপ্তিলকে পিছনে ফেলে টি-টোয়েন্টি ফরম্যাটে সর্বোচ্চ রানের মালিক হয়ে গেলেন তিনি। এরপর দলের বাকি কাজটা করে দেন পন্থ-ধোনি জুটি। পন্থের দুরন্ত ব্যাটিংয়ে শেষ হাসিটা হাসল টিম ইন্ডিয়াই। 28 বলে 40 রান করেন পন্থ। ম্যাচের ফিনিশার পন্থই। যোগ্য সঙ্গ ধোনির।