মেঘালয় সরকারের আঁটোসাটো নিরাপত্তায় শিলংয়ের এক রিসর্টে আছেন রাজীব কুমার

এসবিবি : সারদা-কাণ্ডে CBI-জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে কলকাতার নগরপাল6 রাজীব কুমার শুক্রবার শিলং পৌঁছেই চলে যান একটি বেসরকারি রিসর্টে। শনিবার রাজীব কুমারের মুখোমুখি বসবেন CBI-এর গোয়েন্দারা। ‘Y-ক্যাটেগরি’র নিরাপত্তা পাওয়া রাজীব কুমারের জন্য মেঘালয় সরকার বিশেষ গাড়ি, পাইলট ভ্যান এবং যথাযথ নিরাপত্তার ব্যবস্থা করেছে। মেঘালয় সরকারের তরফেই 6 রাজীব কুমারের থাকার জন্য একটি বেসরকারি রিসর্টে ব্যবস্থা করা হয়েছে। বিমানবন্দর থেকে তাঁকে হোটেল পর্যন্ত পৌঁছে দেওয়া হয় সরকারি নিরাপত্তাতেই। রিসর্টটি শিলং শহরের বাইরে।
শিলং পৌঁছেই রাজীব কুমার সোজা চলে গিয়েছেন ওই বেসরকারি রিসর্টে।ক সেখানেই তিনি রাত কাটাবেন। রাজীব কুমারের সঙ্গেই শিলং গিয়েছেন কলকাতা পুলিশের অতিরিক্ত কমিশনার জাভেদ শামিম এবং DC পদমর্যাদার মুরলীধর শর্মা। তাঁরাও ওই রিসর্টেই আছেন।
ওদিকে, শুক্রবার সকালেই দিল্লি থেকে কলকাতায় চলে আসেন জিজ্ঞাসাবাদের জন্য গঠিত CBI-এর 10 সদস্যের বিশেষ টিম। এই টিমের সদস্যরাও শিলংয়ে পৌঁছে গিয়েছেন। তার আগে শুক্রবার সকালে সল্টলেকের CGO কমপ্লেক্সে CBI কর্তাদের সঙ্গে দফায় দফায় বৈঠক করেন বিশেষ টিমের সদস্যরা। তারপরই শিলং উড়ে যায় ওই বিশেষ টিম।