দলে সুযোগ না পেয়ে নির্বাচককে বেধড়ক পেটাল ক্রিকেটার

এসবিবি স্পোর্টস: দল বাছাইয়ে সুযোগ না পাওয়ার জের। বেধড়ক মার খেলেন প্রাক্তন ভারতীয় পেসার ও দিল্লি দলের মুখ্য নির্বাচক অমিত ভাণ্ডারী। অনূর্ধ্ব-23 দল বাছাই নিয়ে ঘটনার সূত্রপাত। তারপর পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে যায় যে, বছর চল্লিশের ভাণ্ডারীর ওপর চড়াও হন বাছাই তালিকায় স্থান না পাওয়া অনূর্ধ্ব-23 ক্রিকেটার অনুজ ধেড়া ও তাঁর সাঙ্গপাঙ্গরা। ভাণ্ডারীকে বেধড়ক মারধর করা হয়েছে। মাথায়, বুকে ও হাঁটুতে চোট নিয়ে সন্ত পরমানন্দ হাসপাতালে ভর্তি তিনি। হয়েছে সিটি স্ক্যান।

আরও পড়ুন- স্কুলে গিয়ে মাধ্যমিক পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানালেন মন্ত্রী জাকির

আসন্ন সইদ মুস্তাক ট্রফির ট্রায়ালের জন্য মাঠে হাজির ছিলেন এদিন দিল্লির মুখ্য নির্বাচক অমিত ভাণ্ডারী। দিল্লি দলের সিনিয়র কোচ মিঠুন মানহাস ও বোলিং কোচ পরবিন্দর আনওয়ানাও ছিলেন তাঁর সঙ্গে। 1টা 15নাগাদ ভাণ্ডারীর সঙ্গে উত্তপ্ত বাদানুবাদে জড়িয়ে পড়েন ধেড়া। এমনকি ভাণ্ডারীকে চড়ও কষান ধেড়া। এমনকি রিভালভারের ভয়ও দেখান।

 

আরও পড়ুন- বঙ্গোপসাগর এলাকায় ভূকম্পন, কেঁপে উঠল চেন্নাই

এখানেই শেষ নয়। হকি স্টিক দিয়ে ভাণ্ডারীর মাথায় আক্রমণ করার চেষ্টা করে অনুজ ধেড়া। কিন্তু ভাণ্ডারীর রক্তাক্ত মাথা দেখেই সে থেমে যায়। এরপর পুলিশ আসার আগেই তাঁরা পালিয়ে যায়। যদিও এই ঘটনায় পুলিশ অনুজ ধেড়াকে আটক করেছে। আক্রান্তের বয়ানের ভিত্তিতে আইপিসি-র 308, 506 ও 34 ধারায় মামলা রজু করা হয়েছে কাশমেরে গেট পুলিশ স্টেশনে।