‘আমরা প্রার্থী হই, মানুষ ভোট দেয় মমতাকে’, বারাকপুরে প্রচার শুরু দীনেশের

এসবিবি : অর্জুন সিং-এর না থাকাটা বোঝাই গেলো না। বারাকপুর লোকসভা কেন্দ্রে বৃহস্পতিবারই প্রচারের কাজ শুরু করে দিলেন তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদি। এদিন টিটাগড়ের তৃণমূল ভবনে টিটাগড় পুরসভার কাউন্সিলরদের সঙ্গে বৈঠকে বসেন প্রার্থী। বৈঠকে উপস্থিত দলীয় নেতাদের উৎসাহ দেখে বোঝাই যায়নি, এলাকার হেভিওয়েট বিধায়ক অর্জুন সিং আর দলে নেই।

আরও পড়ুন- মুম্বইয়ে ভেঙে পড়ল ব্রিজ, মৃত 5

পরিবর্তিত পরিস্থিতিতে নির্বাচনী রনকৌশল কি হবে, তা নিয়েই এদিন রুদ্ধদ্বার বৈঠক হয়। দীনেশ ত্রিবেদি উপস্থিত কাউন্সিলর ও দলীয় নেতাদের এক হয়ে কাজ করার আহ্বান জানান। 2009 সালে দীনেশ ত্রিবেদি এই কেন্দ্রে প্রথমবার প্রার্থী হওয়ার পর সাধারণ মানুষ তথা ভোটারদের সঙ্গে তাঁর পরিচয় করিয়ে দেওয়ার প্রধান ভূমিকায় ছিলেন অর্জুন সিং। এবার সেই অর্জুন দল বদলে ফেলে সম্ভাব্য প্রতিপক্ষ হতে চলেছেন। দীনেশ ত্রিবেদি এদিন অর্জুন সিং প্রসঙ্গে একটিও সমালোচনামূলক কথা বলেননি। উল্টে তিনি বলেন, “অর্জুন সিংকে শুভেচ্ছা জানাই”।

আরও পড়ুন- প্রথম 3 দফার 10 প্রার্থীর নাম 16 মার্চ জানাবে বিজেপি

দলীয় নেতাদের তিনি বলেন, “আমরা প্রার্থী হই বটে, কিন্তু মানুষ ভোট দেয় মমতা বন্দোপাধ্যায়কে। তাঁর কর্মযজ্ঞ দেখে। তাই কে থাকলো বা থাকল না, সেটা একদমই কোনও ইস্যু নয়”। বৈঠকের আগে দলীয় কর্মীদের উৎসাহ দিতে তাঁর নামের দেওয়াল লিখন রং দিয়ে ভরাট করেন প্রার্থী নিজেই।