তৃণমূলে যোগ দিলেন ভাই সঞ্জয়, অর্জুনকে ছ’বছর সাসপেন্ড করছে দল

এসবিবি: প্রত্যাশামতোই তৃণমূলে যোগ দিলেন ভাটপাড়ার দলত্যাগী তৃণমূল বিধায়ক অর্জুন সিংয়ের ভাই সঞ্জয় সিং।শুক্রবার একই সঙ্গে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন একাধিক বিজেপি নেতৃত্ব। পার্থবাবু বলেন, এদের মধ্যে আছেন বিজেপির রাজ্য কমিটির সদস্য ধরমপাল গুপ্তা, 2016 সালের বিধানসভা ভোটে ভাটপাড়ার নির্দল প্রার্থী জীতেন্দ্র সাউ, উত্তর 24 পরগনা জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক সোমনাথ শ্যাম, ব্যারাকপুর অঞ্চলের বিজেপি নেতা প্রমোদ সিং, ভাটপাড়ার পরিচিত নেতা রাজকুমার যাদব এবং সিপিএম কাউন্সিলর সঞ্জয় সিং।

পার্থবাবু কটাক্ষ করে বলেন, “কেউ কেউ পিছন থেকে ছুরি মারার চেষ্টা করছেন, তাতে কোনও লাভ হবে না। মানুষ মমতাকে লড়াইয়ের রসদ যোগাচ্ছেন। অনেক খুঁজেও একজন 42টি আসনে প্রার্থী খুঁজে পাচ্ছেন না। কাঁচরাপাড়ার একজন প্রার্থী খুঁজে বেড়াচ্ছেন। আসলে শূন্য কলসির আওয়াজ বেশি। একজন-দুজন গিয়েছে, কিন্তু বাকিরা সবাই আছেন। অনেকেই আবার তৃণমূলে যোগ দিচ্ছেন, মমতার হাত শক্ত করছেন”।

আরও পড়ুন- ভোটে লড়বেন না BSP-সুপ্রিমো মায়াবতী

অর্জুন সিং প্রসঙ্গে শিক্ষামন্ত্রী বলেন, আগামীকালই দলত্যাগী বিধায়কের নামে বিধানসভার স্পিকারের কাছে আইনানুগ ব্যবস্থা নেওয়ার আবেদন জানাব। একই সঙ্গে ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান পদ নিয়েও দল প্রয়োজনীয় পদক্ষেপ নেবে। পাশাপাশি আগামী ছ’বছরের জন্য তাঁকে দল থেকে সাসপেন্ড করা হবে।