মিমি-নুসরতদের নামে বাংলার মহিলাদের অসম্মান করছে বিজেপি, দিলীপকে কটাক্ষ চন্দ্রিমার

এসবিবি: বিজেপি বাংলার বিরুদ্ধে চক্রান্ত করছে। বাংলাকে অসম্মান করছে, এই অভিযোগ তুলেই শুক্রবার থেকে রানি রাসমণি রোডে দুদিনের ধরনায় বসেছে তৃণমূল মহিলা কংগ্রেস। যার নেতৃত্বে রয়েছেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। এই ধরনা মঞ্চ থেকে এদিন বিজেপির কড়া সমালোচনা করেন তিনি।

আরও পড়ুন –তৃণমূল প্রার্থীর নামে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর মন্তব্য, গ্রেফতার 2

এবার রাজ্যের 42 টি আসনে 41 শতাংশ মহিলা প্রার্থী দাঁড় করিয়েছে তৃণমূল। যার মধ্যে রয়েছেন মিমি চক্রবর্তী ও নুসরত জাহানের মতো টলিউডের প্রথম সারির অভিনেত্রী। যা নিয়ে সোশ্যাল মিডিয়া উত্তাল। ট্রোলড হয়েছেন মিমি-নুসরত। নেটিজেনদের পাশাপাশি কটাক্ষ করতে ছাড়েননি বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তারই তীব্র প্রতিবাদ করেছেন চন্দ্রিমা ভট্টাচার্য। এই প্রসঙ্গে তিনি বলেন, “বিজেপি মহিলাদের সম্মান করে না। ওরা নাকি সর্বভারতীয় দল। আর রাজ্যে তাদের শীর্ষ নেতা সাংবাদিক করে মহিলাদের আক্রমণ করছেন। এটা কোন সংস্কৃতি?”
এখানেই থেমে থাকেনি চন্দ্রিমাদেবী। নাম না করে তিনি লকেট চট্টোপাধ্যায়ের দিকেও আঙুল তোলেন। বলেন, “বিজেপিরও মহিলা মোর্চা আছে। তার নেতৃত্বে যিনি আছেন, তিনিও অভিনেত্রী। তাহলে কথা কেন বলছে বিজেপি। আর ওদের মহিলা নেত্রীও বা কেন তার প্রতিবাদ করছে না? আসলে বিজেপি বাংলার মহিলাদের বিরুদ্ধেও চক্রান্ত করে তাদের অসম্মান করছে। যা বাংলার মানুষ মেনে নেবে না। গণতান্ত্রিক উপায়ে ওদের জবাব দেবে।”

আরও পড়ুন – অর্জুন সিং-এর প্রভাব কমাতে একাধিক পদক্ষেপ