বারুইপুরে তৃণমূলের জনজোয়ার, ভিড়ে ভেস্তে গেল মিমির রোড-শো

এসবিবি : রবিবাসরীয় বিকেলটা বারুইপুর ছিল শুধুই তৃণমূলময়। এদিন যাদবপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী বারুইপুরে এসেছিলেন দলীয় কর্মীসভায় যোগ দিতে। দুপুর 3 টে থেকে রবীন্দ্রভবনে ছিল তৃণমূলের ওই দলীয় কর্মীসভা। আর ওই কর্মীসভাকে কেন্দ্র করে গোটা বারুইপুরে তৃণমূলের কর্মী সমর্থকদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। প্রায় ঘণ্টা দুয়েক এই কর্মীসভা অনুষ্ঠিত হয়। এখান থেকেই আগামিদিনে যাদবপুরে লোকসভা কেন্দ্রে তৃণমূলের কী রণকৌশল হবে তার ব্লু-প্রিন্ট তৈরি হল।

আরও পড়ুন-কংগ্রেসের সঙ্গে জোট প্রসঙ্গে কী বললেন ওমর ?

এখানেই ঠিক হয়, কর্মীসভা শেষে বারুইপুর শহরে একটি রোড-শো করবেন মিমি চক্রবর্তী। নির্ধারিত সময়েই রোড-শো শুরু হয়। কিন্তু হঠাৎই মিমিকে কেন্দ্র করে তৃণমূল সমর্থকদের বাঁধভাঙা উচ্ছ্বাস মুহূর্তের মধ্যে রোড-শো-এ বিশৃঙ্খলা তৈরি করে। পুলিশ প্রশাসন ও নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরাও যা সামাল দিতে ব্যর্থ হয়। এই ঘটনায় কিছুটা বিরক্তি প্রকাশ করেন মিমি চক্রবর্তী।

আরও পড়ুন-প্রচারে কোন পথে প্রিয়াঙ্কা!

তৃণমূলকর্মী সমর্থকদের এতটাই ভিড় ছিল যে রাস্তা দিয়ে মিছিল এগিয়ে যাওয়ার মতো পরিস্থিতিই ছিল না। অবশেষে রোড-শো বাতিল করার সিদ্ধান্ত নেয় স্থানীয় তৃণমূল নেতৃত্ব। মিমি তৎক্ষণাত নিজস্ব গাড়িতে উঠে কর্মসূচি স্থল ছেড়ে চলে যান। এই ঘটনায় উপস্থিত কয়েক হাজার তৃণমূল কর্মী-সমর্থকদের পাশাপাশি বারুইপুর অঞ্চলে অভিনেত্রী মিমির অগুণিত ভক্তরা হতাশ হয়ে পড়েন।

আরও পড়ুন-বাঁকুড়ায় উদ্ধার 50 টন বিস্ফোরক, গ্রেফতার 1

উল্লেখ্য, মিমির পাশাপাশি এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ তথা দক্ষিণ 24 পরগণা জেলার দলীয় সভাপতি শুভাশিস চক্রবর্তী, বারুইপুর পশ্চিমের বিধায়ক তথা বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

আরও পড়ুন-ঘূর্ণাবর্তের জের, সন্ধ্যায় ঝড়-বৃষ্টির সম্ভাবনা রাজ্যে