অর্জুনের বিরুদ্ধে 300 কোটি দুর্নীতির অভিযোগ! কী বলছেন ভাটপাড়ার ভূমিপুত্র?

এসবিবি: এবার অর্জুন সিংয়ের বিরুদ্ধে সরাসরি দুর্নীতির অভিযোগ তুললেন খাদ্যমন্ত্রী তথা উত্তর 24 পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। সদ্য দলত্যাগী ভাটপাড়ার বিধায়ক তথা পুরসভার চেয়ারম্যান অর্জুন সিংহের বিরুদ্ধে জ্যোতিপ্রিয় 300 কোটি টাকা তছরূপের অভিযোগ করেছেন। তাঁর আরও দাবি, দুবাই, মালয়েশিয়া, সিঙ্গাপুরে লেনদেন আছে অর্জুনের।

আরও পড়ুন – উত্তর কলকাতায় সাধনকে বিজেপিতে চাইছেন কে?

অর্জুন প্রসঙ্গে জ্যোতিপ্রিয় মল্লিক আরও বলেন, “নীতিগতভাবে ওর চেয়ারম্যান ও বিধায়ক পদ থেকে পদত্যাগ করা উচিত। অর্জুনের মনে রাখা উচিৎ রাষ্ট্রশক্তির সঙ্গে লড়াই করা যায় না।”

সেই প্রসঙ্গে জ্যোতিপ্রিয় মল্লিক জানান, ভাটপাড়া পুরসভার 22 জন কাউন্সিলর অর্জুন সিংয়ের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনেছেন। মহকুমাশাসকের কাছে অর্জুন সিংয়ের নামে অনাস্থা চিঠি পৌঁছে গিয়েছে। ভাটপাড়া পুরসভার চেয়ারম্যান অর্জুন সিংয়ের কাছেও তাঁর নামে অনাস্থা চিঠি পৌঁছেছে। এই পুরসভায় মোট আসনসংখ্যা 35। এখন 35 জন কাউন্সিলরের মধ্যে 1জনের মৃ্ত্যু হয়েছে। বাকি 34 জন কাউন্সিলরের মধ্যে 33 জনই তৃণমূলের। আর একজন কংগ্রেসের কাউন্সিলর।

যদিও তৃণমূলের দাবিকে পাত্তা দিতে চান নয় অর্জুন সিং। তিনি বলেন, “আমি পয়সা দিয়ে রাজনীতি করি না। ওরা টাকা দিয়ে লোক কিনছে। সকলে বাইরে তৃণমূল, ভিতরে বিজেপি। নো কনফিডেন্স আনুক, ভোট হোক, আমি বুঝে নেব। ভাটপাড়া পৌরসভা, ভাটপাড়া বিধানসভা আর বারাকপুর লোকসভা সব বিজেপির হবে। আমি এখানকার ভূমিপুত্র। এখানকার মানুষের অর্শীবাদ আমার সঙ্গেই থাকবে।”

আরও পড়ুন –কুরুচিকর মন্তব্যের উত্তর দিলেন বামপ্রার্থী, সোশ্যাল মিডিয়া উত্তাল