টিজারেই বাজিমাত, পবিত্র ঈদে তৈরি থাকুন ‘কিডন্যাপ’ এর জন্য

এসবিবি : ডিজিটাল ইন্ডিয়ার যুগে আমরা বড্ড বেশি ওয়েব কেন্দ্রিক জীবনযাপনে অভ্যস্ত হয়ে পড়েছি। হাতে একটা মুঠো ফোন। আর তাতে সংযুক্ত রয়েছে একাধিক স্যোশাল মিডিয়া। যেখানে চলছে নানা জনের সাথে আলাপচারিতা। কখনও আবার আমাদের দিকে এগিয়ে আসছে অচেনা বন্ধুত্বের হাত। আর সেই ডাকে সাড়া দেওয়ার ফল যে সবসময় ভালো হয় তাও নয়। চ্যাটিং প্ল্যাটফর্মগুলিতে অচেনা বন্ধুর ডাকে সাড়া দেওয়ার ফল যে কতটা মারাত্মক হতে পারে সেই কাহিনী নিয়েই তৈরি হয়েছে বাংলা সিনেমা ‘কিডন্যাপ’। সুরিন্দর ফিল্মস প্রযোজিত, চিত্রনাট্যকার এন কে সলিল-এর কাহিনী আর পরিচালক রাজা চন্দের মেলবন্ধন ‘কিডন্যাপ’-এ অভিনয় করছেন চন্দন সেন, শ্রীপর্ণা রায় সহ দেব – রুক্মিণী জুটি। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমার দ্বিতীয় টিজার ও পোস্টার। আর সেই অনুষ্ঠানে নেমে এসেছিল চাঁদের হাট।

আরও পড়ুন –রাশিয়ার সর্বোচ্চ সম্মান মোদিকে

পরিচালক রাজা চন্দ বলেন, “আমরা চেনা গণ্ডীর বাইরেও বহু অচেনা লোকেদের সঙ্গে চ্যাট করি। যার ফল হতে পারে মারাত্মক। সংবাদ শিরোনামে উঠে আসা ক্রাইমগুলিকে সামনে রেখে তৈরি হয়েছে এই সিনেমা। যার মধ্যে উল্লেখযোগ্য হল নারী পাচার। আর এটাই কিডন্যাপের বিষয়বস্তু।”


গল্পের শুরুতে রয়েছে নারী পাচারের ঘটনা। নিখোঁজ মেয়ের খোঁজ পেতে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন বাবা। সিনেমার পরবর্তী ধাপের বেশিরভাগটা জুড়েই রয়েছে মালয়েশিয়ার কাহিনী। যেখানে থাকে সিনেমার হিরো DJ দীপ ওরফে দেব। আর সাংবাদিক মেঘনা ওরফে রুক্মিণী। মালয়েশিয়ার একটি পাবে তাদের প্রথম দেখা হয়। সেখানে কিছু অনৈতিক কার্যকলাপের ছবি তোলার পর থেকেই টার্গেট হয়ে যায় মেঘনা। আর তারপর মেঘনাকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়ে দীপ। আর এখান থেকেই শুরু হয় একটা মিষ্টি প্রেমর গল্প। কিন্তু গল্পের শেষ টা কোথায় আর ওই নিঁখোজ মেয়েটির বাবা তার মেয়েকে খুঁজে পেলেন কিনা তা জানতে হলে অপেক্ষা করতে হবে পবিত্র ঈদ পর্যন্ত।

ছবি : প্রকাশ পাইন

আরও পড়ুন –শুভমন গিল ফর্মে ফিরলেও জয় অধরাই থেকে গেল নাইট বাহিনীর