শাহরুখ কন্যা সুহানা এই ক্রিকেটারের প্রেমে হাবুডুবু! চুপিসাড়ে কতদূর?

এসবিবি: বলিউড বাদশা শাহরুখ খানের কন্যা সুহানার ছোট থেকেই ক্রিকেটের প্রতি আলাদা প্যাশন রয়েছে। আইপিএল-এর প্রায় প্রতিটি মরশুমে মাঝে মধ্যেই তাই বাবার সঙ্গে তাকে দেখা যায় ইডেন গার্ডেন্সে কিংবা অন্যত্র। বাবার মালিকানার প্রিয় কেকেআর দলকে চিয়ার করতে হাজির থাকেন তিনি।

খুব স্বাভাবিকভাবেই রুপোলি জগতের কোনও নন, শাহরুখ কন্যার সিক্রেট ক্র্যাশ তাই বাইশ গজের এক তারকা। বলা ভালো উঠতি তারকা।সর্বভারতীয় এক প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, সুহানার সিক্রেট ক্রাশ শুভমান গিল! যিনি রাসেল-শিখরদের মঞ্চে আলাদা করে নজর কাড়ছেন। এবার ক্রোড়পতি লিগে উঠতি ক্রিকেটার হিসেবে শুভমনের দাপুটে ইনিংস সমালোচকদের প্রশংসা আদায় করে নিয়েছে। তারপরেই প্রকাশ্যে আসে মালিক শাহরুখের কন্যা সুহানার সিক্রেট ক্রাশের বিষয়!

আরও পড়ুন –জাতীয় ভোটযুদ্ধের রাউন্ড-আপ

গত মরশুমে কেকেআরকে প্লে অফে তুলেও শুভমান গিল জেতাতে পারেননি দলকে। অনূর্ধ্ব-19 বিশ্বজয়ী ভারতীয় দলের সদস্য ছিলেন শুভমান। গতবারের আইপিএলে কেকেআরের জার্সিতে নিয়মিত পারফর্ম করে গিয়েছেন। এবারেও যথেষ্ট ধারাবাহিক তিনি।

শুভমান গিল

নিজের পারফরম্যান্সের মাধ্যমেই দলের মালিক শাহরুখের মন জয় করে নিয়েছেন তিনি। সেই সঙ্গে নাকি মেয়েরও! একাধিক ক্রিকেট ওয়েবসাইটে সে খবর ফলাও করে প্রকাশিত হয়েছে। গত মরশুমে প্লে অফে কেকেআর বনাম হায়দরাবাদ ম্যাচের পরে শুভমানের সঙ্গে একান্তে কথা বলতে দেখা গিয়েছিল সুহানাকে। সেই জল কি কতদূর গড়িয়েছে, তা নিয়ে ক্রিকেট মহলে এখন জল্পনা তুঙ্গে। সৌজন্যে ক্রোড়পতি আইপিএল।

আরও পড়ুন –বৈশাখের শুরুতে সম্ভাবনা নেই কালবৈশাখীর, বাড়বে তাপমাত্রা!