ফের ‘ঘনিষ্ঠ বন্ধু’র হয়ে সওয়াল যোগগুরুর, মোদিকেই চান প্রধানমন্ত্রী

 এসবিবি: ফের বিজেপির হয়ে সওয়াল করলেন যোগগুরু রামদেব। কিছু দিন রাজনীতির ময়দান থেকে দূরে থাকলেও বুধবার তাঁকে দেখা গেল কেন্দ্রীয় মন্ত্রী এবং বিজেপি নেতা রাজ্যবর্ধন রাঠৌরের সঙ্গে।যোগগুরুকে সঙ্গে নিয়েই রাজস্থানের জয়পুর গ্রামীণ লোকসভা কেন্দ্রে মনোনয়ন জমা দিলেন তিনি।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত শক্ত করতে বিজেপিতে ভোট দেওয়ার পক্ষেও সওয়াল করেন তিনি।

আরও পড়ুন- ভোট দিলেই হাফ- দামে মদ, মেয়েদের বিনামূল্যে সোনা, জেনে নিন কোথায়

উল্লেখ্য, 2014 সালে বিজেপির প্রচারে সক্রিয় অংশ নিয়েছিলেন রামদেব। দেশের বিভিন্ন প্রান্তে মোদির হয়ে জনসভায় বক্তব্য রেখেছিলেন তিনি। সেই মধুচন্দ্রিমা অবশ্য বেশি দিন স্থায়ী হয়নি। গত বেশ কিছুদিন ধরে বিজেপি শিবিরের সঙ্গে যেন দূরত্ব বেড়েই চলছিল রামদেবের।

আরও পড়ুন- ফেসবুক লাইভে লাগাম টানলেন জুকারবার্গ! কিন্তু কেন ?

বিজেপি এবং রামদেবের মধ্যে বাড়তে থাকা দূরত্ব যে কমেছে, তা টের পাওয়া গেল বুধবার। দেশের সুরক্ষা এবং জাতীয়তাবোধ, এই দু’টি বিষয়ের জন্যই দেশবাসীর তাঁর ‘ঘনিষ্ঠ বন্ধু’কে প্রধানমন্ত্রী হিসেবে জেতানো উচিত বলে মন্তব্য করেন তিনি। তাঁর কথায়, ‘‘আগামী 20-25 বছরের মধ্যে বিশ্বের অন্যতম রাজনৈতিক এবং অর্থনৈতিক শক্তি হয়ে উঠতে হলে মোদির হাত শক্ত করতে হবে। মোদির হাতে থাকলে এই দেশ সুরক্ষিত, জওয়ানরা নিরাপদ, মহিলাদের সম্মান সুরক্ষিত এবং চাষিদের জমিও নিরাপদ।’’ একই সঙ্গে মোদিকে ‘ভারতমাতার গর্ব’ বলেও মন্তব্য করেন তিনি।