প্রচারে বেরিয়ে রেল লাইনে মিমি! আটকে গেল লেডিস স্পেশাল

এসবিবি: সকাল সকাল রোড শো-এর মধ্যে দিয়ে প্রচারে বেরিয়ে ছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী। আর সেখানেই ঘটলো বিপত্তি। সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রে  প্রচারে বেরিয়ে আটকে গেল মিমির গাড়ি। বিদ্যাধরপুরে রেললাইনের উপর আটকে যায় তাঁর প্রচার গাড়িটি।

আরও পড়ুন –একনজরে দেখে নিন সকাল 9 টা পর্যন্ত রাজ্যের 5 কেন্দ্রে ভোটের হার

এদিন মিমি পায়ে হেঁটে রেল লাইন ক্রস করেন। কিন্তু গাড়িটি পার হওয়ার সময় সেটি লাইনের উপর আটকে যায় ৷ ঠিক সেই সময় লেডিস স্পেশাল আসার টাইম হয়ে গিয়েছিল। মিমির গাড়ি লাইনে আটকে থাকায় ব্যাপক যানজট তৈরি হয়। যার জেরে কিছু সময়ের জন্য আটকে পড়ে লেডিস স্পেশালও৷ শেষে এলাকার বাসিন্দাদের চেষ্টাতেই মিমির গাড়িটি রেলগেট ক্রস করে।

মিমি ছাড়াও গাড়িতে তাঁর সঙ্গে ছিলেন সোনারপুর দক্ষিণের বিধায়ক জীবন মুখোপাধ্যায় ও রাজ্যসভার সাংসদ তথা দক্ষিণ 24 পরগনা তৃণমূলের জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তী ৷ যেকোনও সময় বড় দুর্ঘটনা ঘটতে পারত। অল্পের জন্য রক্ষা পেয়ে যান সকলেই।

আরও পড়ুন –মায়ের আশীর্বাদ নিয়ে সকাল-সকাল ভোট দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

এদিকে, এলাকাবাসীদের অভিযোগ, বিদ্যাধরপুরের রেলগেটে কোনও ক্রসিং নেই ৷ পায়ে হেঁটে পারাপার করতে হয়। আর সেই সময় প্রায়ই দুর্ঘটনা ঘটে ওই রেলেগেটে। দীর্ঘদিন ধরেই এখানে রেলগেটের দাবি জানিয়ে আসছেন তাঁরা। কিন্তু দাবিপূরণ হয়নি। রেল কর্তৃপক্ষের কোনও হেলদোল নেই।

আরও পড়ুন –মালদা উত্তরে ছাপ্পা ভোটের অভিযোগ, সরানো হল প্রিসাইডিং অফিসারকে