টলিডের এই অভিনেত্রী এবার গান গাইবেন ওয়েব সিরিজে, কে তিনি?

এসবিবি : টলিউডে এখন ওয়েব সিরিজের রমরমা। এবার এই ওয়েব সিরিজের হাত ধরেই প্লেব্যাকে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী দেবলীনা দত্ত।


এ কথা অনেকেই জানে না যে নাচ আর অভিনয় তাঁর প্যাশন হলেও ছোটবেলায় গানের তালিমও নিয়েছিলেন দেবলীনা। তিনি নিজেই সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, ‘‘ছোটবেলায় শাস্ত্রীয় সঙ্গীতে তালিম নিয়েছিলাম। কিন্তু গান নিয়ে এগোতে একদমই আত্মবিশ্বাসী ছিলাম না।’’ নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে হারানো আত্মবিশ্বাস কীভাবে ফিরে পেলেন তিনি? এর নেপথ্যে রয়েছেন দেবলীনার স্বামী তথা অভিনেতা তথাগত মুখোপাধ্যায়।


বিষয়টা এবার খোলসা করে বলা যাক। তথাগতর পরিচালনায় আসছে ওয়েব সিরিজ ওয়াটার বটল। আর স্বামীর পরিচালনাতেই ডেবিউ করতে চলেছেন গায়িকা দেবলীনা। ছবির গল্প গড়ে উঠেছে এক জন অবসেসড কিলারকে নিয়ে। অনেকগুলি বাচ্চা রয়েছে এই ওয়েব সিরিজে। যার মধ্যে চার বছরের একটি বাচ্চা মেয়ের গলায় ‘টুইঙ্কেল টুইঙ্কেল লিটিল স্টার’ গানটা গাইছেন দেবলীনা। তবে, দেবলীনা একা নন। তাঁর সঙ্গে গলা মেলাবেন আরও এক অভিনেতা রজতাভ দত্ত। যিনি ইংরেজি রাইমটির বাংলায় অনুবাদের অংশটি গাইবেন। সঙ্গীত পরিচালনা করছেন ময়ূখ ভৌমিক। দেবলীনাকে দিয়ে গান গাওয়ানোর পেছনে তারও অনুপ্রেরণা কম কিছু নয়।

আরও পড়ুন –‘দূষণ’মুক্ত সমাজ গড়তে মিউনাসের অভিনব প্রয়াস, সাক্ষী থাকুন আপনিও