ভোট দিতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন সস্ত্রীক বাবলু সুপ্রিয়

এসবিবি : রাহুল সিনহা, অনুপম হাজরার পর এবার বিক্ষোভের মুখে পড়লেন সস্ত্রীক বাবুল সুপ্রিয়। তিনি আসানসোলের বিজেপি প্রার্থী হলেও উত্তর কলকাতার ভোটার। তাই রবিবার সকাল সকাল স্ত্রী ও মেয়েকে সঙ্গে নিয়ে আর্যকন্যা বিদ্যালয়ের বুথে ভোট দিতে যান বাবুল। আর সেখানেই তাকে তৃণমূলের কর্মী – সমর্থকরা ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে শুরু করে বলে অভিযোগ। এমনকি নানা বিজেপি বিরোধী স্লোগানও দেওয়া হয়। যদিও শাসকদলের তরফে ঘটনাটি সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে।

বিজেপির অভিযোগ, সপরিবারে হেনস্থা করা হয়েছে কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়কে। এদিকে তৃণমূলের পাল্টা দাবি, ভোটারদের প্রভাবিত করছিলেন বাবুল। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে তার রাশ টানে কেন্দ্রীয় বাহিনী।

ঘটনার পর শাসকদলের বিরুদ্ধে সুর চড়িয়ে বাবুল বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের উস্কানিতেই অশান্তি হচ্ছে জায়গায় জায়গায়। বাংলায় নির্বাচনের সময় হিংসার ঘটনা নতুন কিছু নয়। তাই বাংলার মানুষ আর ওদের বিশ্বাস করবে না।”

শেষ দফার নির্বাচনে বিভিন্ন বুথে আক্রান্ত হয়েছেন বিজেপি প্রার্থীরা। সেই নিয়ে ট্যুইটারে ক্ষোভ প্রকাশ করলেন প্রতিরক্ষা মন্ত্রী নির্মলা সীতারমণ। তিনি লেখেন, বাংলায় নরসংহার চলছে। কমিশনের কাছে যতদিন নির্বাচনী আচরণ বিধি লাগু আছে ততদিন বাংলায় কেন্দ্রীয় বাহিনী মোতায়েন রাখা উচিত।